বার্তা পাঠান
পণ্য
খবর
বাড়ি > খবর > Company news about নিরাপত্তা জোতা আপনি চান
ঘটনাবলী
আমাদের সাথে যোগাযোগ
86-755-89230326
এখনই যোগাযোগ করুন

নিরাপত্তা জোতা আপনি চান

2017-04-26

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর নিরাপত্তা জোতা আপনি চান

একটি কিনিরাপত্তা জোতা?

 

একটি উচ্চ সাইটে কাজ করার সময়, শ্রমিকরা সত্যিই অনেক নিরাপত্তা ঝুঁকির সম্মুখীন হয় এবং কখনও কখনও তারা গুরুতর আঘাতের জন্যও ঝুঁকিপূর্ণ হতে পারে।একটি সুরক্ষা জোতা হল একটি সংযম ব্যবস্থা যা পরিধানকারীকে উচ্চতা থেকে পড়া থেকে বিরত রাখে।যখন তারা উঁচু জায়গায় কাজ করছে তখন বেল্ট বা জোতা পরলে পড়ে যাওয়া থেকে আঘাতের ঝুঁকি অনেকাংশে কমে যায়।
জোতা নিশ্চিত করে যে ব্যবহারকারীরা উচ্চ স্থানে কাজ করার সময় পতনের সময় মাটিতে আঘাত করবে না, এটি শ্রমিকদের একটি স্থির বস্তুর সাথে নিজেকে সংযুক্ত করতে দেয়।উচ্চতা থেকে পড়ে যাওয়া কর্মক্ষেত্রে ব্যক্তিগত আঘাতের সবচেয়ে সাধারণ কারণগুলির মধ্যে একটি, তাই উচ্চতায় কাজ করার সময় আপনি সঠিকভাবে সজ্জিত আছেন তা নিশ্চিত করা খুবই গুরুত্বপূর্ণ।

 

সর্বশেষ কোম্পানির খবর নিরাপত্তা জোতা আপনি চান  0

 

নিরাপত্তা জোতা ইতিহাস কি?


1940 এর দশক থেকে শুরু করে, সুরক্ষা জোতা শরীরের বেল্টের প্রধান বিকল্প হিসাবে উপস্থিত হয়েছিল।দ্বিতীয় বিশ্বযুদ্ধে প্যারাট্রুপারদের দ্বারা ব্যবহৃত সরঞ্জামগুলির দ্বারা অনুপ্রাণিত হয়ে, জোতা লাগানোর অর্থ হল যে কোনও দুর্ঘটনা ঘটলে শ্রমিকদের সঠিকভাবে পড়ে যাওয়ার বিষয়ে আর চিন্তা করতে হবে না।

 

নিরাপত্তা জোতা গুরুত্ব কি?
 
একটি নিরাপত্তা জোতা আপনাকে আঘাত প্রতিরোধ করতে সাহায্য করতে পারে যদি আপনি যখন উচ্চ স্থানে কাজ করছেন তখন আপনি পড়ে যান।এটি আপনার শরীর জুড়ে সমানভাবে পতনের প্রভাব বিতরণ করার কারণে গুরুতর আঘাতের ঝুঁকি কমাতে সাহায্য করতে পারে।এটি ব্যবহার করার আগে জোতা নিজেই ক্ষতিগ্রস্ত হয়নি তা নিশ্চিত করা সবচেয়ে গুরুত্বপূর্ণ।বিভক্ত হওয়ার কোন চিহ্ন, কাটা বা চিহ্ন থাকা উচিত নয়।
 
একটি নিরাপত্তা জোতা পরিধানকারীর সুরক্ষা উন্নত করতে পারে এবং কাজ করার সময় তাদের অবাধে তাদের হাত ব্যবহার করতে দেয়।এই ব্যবহারিক সরঞ্জামটি নির্মাণে কাজ করা যেকোন ব্যক্তির জন্য অত্যাবশ্যক কারণ এটি সুরক্ষার একটি জীবন রক্ষাকারী রূপ হতে পারে।

সর্বশেষ কোম্পানির খবর নিরাপত্তা জোতা আপনি চান  1

 

নিরাপত্তা জোতা জন্য প্রয়োজনীয়তা কি?


OSHA এর প্রয়োজন যে সাধারণ শিল্প কর্মক্ষেত্রে চার ফুট উচ্চতায়, শিপইয়ার্ডে পাঁচ ফুট, নির্মাণ শিল্পে ছয় ফুট এবং লংশোরিং অপারেশনে আট ফুট উচ্চতায় পতন সুরক্ষা প্রদান করা প্রয়োজন।

 

কখন আপনার শরীরের জোতা পরা উচিত?


উচ্চতায় কোনো কাজ করার আগে আপনার সর্বদা সম্ভাব্য ঝুঁকিগুলি মূল্যায়ন করা উচিত।দুর্ভাগ্যবশত, কর্মক্ষেত্রে আঘাত এবং মৃত্যুর সাধারণ কারণ উচ্চতা থেকে পড়ে যাওয়া।এটা খুবই গুরুত্বপূর্ণ যে আপনি জানেন কখন একটি সম্পূর্ণ শরীরের জোতা হয়, বা প্রয়োজন হয় না।আপনি উচ্চতায় কোনো কাজ করার আগে আপনার কর্মচারীর একটি সম্পূর্ণ ঝুঁকি মূল্যায়ন করা উচিত, আপনি আপনার কাজগুলি সম্পূর্ণ করার সময় সম্পূর্ণ শরীরের জোতা প্রয়োজন হলে আপনাকে অবহিত করবেন।

সর্বশেষ কোম্পানির খবর নিরাপত্তা জোতা আপনি চান  2
 

কিভাবে একটি উচিতনিরাপত্তা জোতাপরিধান করা হবে?

 

জোতা সঠিকভাবে পরিধান করা হয় তা নিশ্চিত করতে:

  • আপনার কাঁধে জোতা স্লিপ করুন, ডি-রিং আপনার কাঁধের ব্লেডের মধ্যে থাকা উচিত।
  • প্রতিটি পায়ের চাবুক আপ টানুন এবং buckles উপবাস.
  • উঠে দাঁড়ান এবং পাশের স্ট্র্যাপগুলিকে সামঞ্জস্য করুন যা বাকি থাকতে পারে এমন কোনও স্ল্যাক দূর করে৷
  • বুকের চাবুক বেঁধে রাখুন।
  • নিশ্চিত করুন যে সমস্ত স্ট্র্যাপগুলি স্ট্র্যাপগুলিকে আঁটসাঁট করে আটকে আছে, যখন এখনও গতির সম্পূর্ণ পরিসরের জন্য অনুমতি দেয়।
  • নিশ্চিত করুন যখন স্ট্র্যাপের হারানো প্রান্তগুলি স্ট্র্যাপ রিটেইনারগুলিতে আটকানো হয়।
  • আপনার হাতে সমতল ধরে, আপনি আপনার পায়ের স্ট্র্যাপের নীচে দুটি আঙ্গুল ফিট করতে সক্ষম হবেন।

সর্বশেষ কোম্পানির খবর নিরাপত্তা জোতা আপনি চান  3

আপনার জিজ্ঞাসা সরাসরি আমাদের কাছে পাঠান

গোপনীয়তা নীতি চীন ভালো মানের মাইনিং ল্যাম্প সরবরাহকারী। কপিরাইট © 2023-2024 FUTURE TECH LIMITED . সমস্ত অধিকার সংরক্ষিত.